Babu88 রেজিস্ট্রেশন করে আপনি বাংলাদে crickex ডউনলড শে অ্যাকাউন্ট ভেরিফিকেশন করতে পারবেন

নতুন খেলার প্রোগ্রামটি সমস্ত শর্তের সাথে মেলে যা একটি ভাল বৈধ বলে মনে করা হয় এবং আপনি খেলোয়াড়দের জন্য নিরাপদ পছন্দ করতে পারেন। পুরো ওয়েবপৃষ্ঠাগুলি আপনার ব্যবহারকারীদের জন্য HTTPS প্রিন্টের জন্য অধ্যয়নের নিরাপত্তা সম্ভাবনা প্রদান করে এবং আপনি আর্থিক লেনদেনের জন্য একটি SSL সার্টিফিকেশন করতে পারেন। এই কারণে, আপনার তৈরি করা সমস্ত ডাম্প এবং আপনার বিতরণগুলি আসলে নিরাপদ, আক্রমণের কোনও হুমকি ছাড়াই এবং আপনি তৃতীয় পক্ষের দ্বারা ডেটা চুরি করবেন। Babu88 জুয়া এন্টারপ্রাইজ 1500 টিরও বেশি ভিডিও গেম এবং সুপরিচিত স্লট মেশিন এবং প্রচলিত ডেস্ক অনলাইন গেম যেমন রুলেট, বিঙ্গো অন্যথায় কেনো সহ দুর্দান্ত মানের থেকে দূরে থাকার চেষ্টা করুন।

Babu88 সফটওয়্যার এর একটি সপ্তাহের প্রণোদনা থেকে বিভিন্ন অন্যান্য উদ্যোগ। যে অফার পোর্ট থেকে আমানত সম্পর্কিত এবং আপনি রিয়েল টাইম স্থানীয় ক্যাসিনো অংশ হবে. অতিরিক্তের অংশ হিসেবে, আপনি আপনার জমাতে 25,000 BDT পর্যন্ত +20% কিনতে পারবেন। উপরের তালিকায় সমস্ত প্রণোদনা ছাড়াও, আপনি Babu88 অ্যাপ্লিকেশন থেকে সীমাহীন রিলোড বোনাস পাবেন এবং পাবেন।

অর্থায়ন পেশাদার যারা প্যাকেজ স্পনসরদের নতুন সদস্য প্রভাব বৃদ্ধি এবং বিশ্বস্ত crickex ডউনলড ঝুঁকি কমাতে দেয়। তিনি জন্য যাওয়া, তত্ত্বাবধানে দোষী হতে পারে এবং আপনি বার্ধক্য বান্ডিল তহবিল মেনুর বিকল্পগুলি দেখতে পারেন। তারা তাদের সদস্যদের জন্য প্রয়োজনীয় তালিকার যত্ন সহ হতে পারে। অ্যান্ড্রয়েড গো অপারেটিং সিস্টেম অনুসারে দেশীয়ভাবে নির্ভরশীল প্রগতি অপারেটিং-সিস্টেমের কারণে নতুন জিও সেল ফোন 2 য় কাজ করা হয়েছিল। কোন সেলুলার ফোন শ্রেণীবদ্ধ করা হয়েছে যেহেতু একটি ভর্তি-শীর্ষ সেলুলার ফোন যা প্রতিস্থাপন বৈশিষ্ট্য ফোনের জন্য তৈরি এবং আপনি সর্বনিম্ন বৈশিষ্ট্য থেকে কার্যকরভাবে প্রথম মোবাইল ফোন পরিষেবা আনতে পারেন৷

Babu88 রেজিস্ট্রেশন করে আপনি বাংলাদে crickex ডউনলড শে অ্যাকাউন্ট ভেরিফিকেশন করতে পারবেন

একবার অ্যাপ থেকে নিবন্ধন করার পরে এবং আপনি কমপক্ষে $130 স্থানান্তর করবেন, আপনি আপনার পুটে একশ% পেতে সক্ষম হবেন, যা স্পোর্টস বাজি রাখার জন্য ব্যবহার করা যেতে পারে।সুতরাং এটি একটি দুর্দান্ত 13x পছন্দের সাথে বাজি ধরার জন্য প্রণোদনা চেষ্টা, জুয়া অ্যাপ সম্পর্কে আপনার বাজির প্রয়োজন হবে, এর পরিমাণটি আপনার প্রণোদনার 13 গুণ বেশি। প্রথমত, আপনি ওয়েবসাইটের ট্র্যাফিকের জন্য কম খরচ করবেন তা বিশদ বিবরণ দেওয়া ভাল। মোবাইল অ্যাপ সংক্রান্ত ছাড়াও, এখানে রয়েছে শত শত ভিডিও গেম, বড় প্রণোদনা এবং আপনাকে আধুনিক পেমেন্ট টিপস। অ্যাপটির আকার এবং আপনি নেভিগেশন করতে পারেন আপনাকে উদাসীন দেয় না।

আপনার লিঙ্কে আলতো চাপার পরে, এটি আপনাকে আপনার নিজের সরঞ্জামে নতুন APK ফাইল সংরক্ষণ করতে পারে, এটি ইনস্টল করতে পারে এবং আপনি একেবারে নতুন অ্যাপটি চালু করবেন। অনুসরণ করে, শুধুমাত্র তাদের Babu88 সফ্টওয়্যার ব্যবহার করুন এবং আপনি অনলাইন গেম অ্যাকাউন্ট খুলতে এবং জুয়া খেলা শুরু করতে পাসওয়ার্ড দিতে পারেন। নতুন অ্যাপটি সম্পূর্ণরূপে চেষ্টা করে এবং আপনাকে ভিডিও গেমের সমস্ত ব্যবহার করতে দেয় এবং আপনি ঘটনা, অর্থপ্রদানের ক্রিয়া, প্রণোদনা ইত্যাদি করতে পারেন। তৈরি করার সময়, হারবারগুলি আপনার সিস্টেমে সবচেয়ে জনপ্রিয় জুয়া এন্টারপ্রাইজ কার্যকলাপ হবে।

Babu88 রেজিস্ট্রেশন করে আপনি বাংলাদে crickex ডউনলড শে অ্যাকাউন্ট ভেরিফিকেশন করতে পারবেন

আপনার অর্ডার যাচাই করার পর, ব্যবহারকারী নিশ্চিত এক মুহূর্তের মধ্যে একেবারে নতুন নির্বাচিত গণনা পাবেন। সমস্ত বৈশিষ্ট্যের সম্পূর্ণ সুবিধাজনক সম্পদ নিতে, ভোক্তা মানে একটি স্থির নেট সংযোগ। নতুন সফ্টওয়্যারটি পাওয়ার আগে, আপনার গ্যাজেটের সেটিংসে যান এবং সুরক্ষা পয়েন্টে, এটিকে অজানা অফার সেট আপ করতে সক্ষম করুন৷

আপনি যখন Babu88 ওয়েবপেজে প্রবেশ করবেন, তখন আপনাকে লাল রঙের ভিতরে একটি চকচকে ইন্টারফেস দেওয়া হবে এবং আপনি কালো ছায়া দেবেন। ফর্মটি আসলে মনোযোগ আকর্ষণ করে, একই সময়ে কিছুটা বোধগম্য। সমস্ত প্রয়োজনীয় সিস্টেমের অবস্থান এবং আপনি পছন্দগুলি লজিক্যাল এবং আপনি অনেক সহজ হবে. উপরের সার্চ ইঞ্জিন আবিষ্কার ব্যবহার করে আপনি আপনার পছন্দের একটি গেমের শিরোনাম খুঁজে পেতে পারেন। আমাদের খেলা উচিত এমন একটি গেমে যান এবং এটি আবিষ্কার করতে যান ক্লিক করুন।আপনার প্রয়োজনগুলি প্রতিষ্ঠা করতে সাহায্য করার জন্য আপনি ফিল্টার সিস্টেমের সাথে বোকা বানাতে পারেন।

Crickex ডউনলড | বর্তমান ইমেল ঠিকানা পেতে

আপনি গেম খেলতে পারেন, ক্যাশ-আউট করতে পারেন এবং আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টের ইতিহাস আবিষ্কার করতে পারেন৷ এটির অনেকগুলি বোনাস রয়েছে৷ নতুন Babu88 অ্যাপ্লিকেশন ডাউনলোডটি গ্রাহকদের অধিকার করার জন্য প্রণোদনা এবং অফারগুলির একটি বিস্তৃত পরিসরও অফার করে৷ এবং স্পোর্টস বেটিং, নতুন সফ্টওয়্যারটি এখন রিয়েল টাইম অনলাইন স্ট্রিমিং অফার করে এবং আপনি আশ্রয় দিতে পারেন এবং আপনি সেরা সরবরাহকারীদের গেম টেবিল করতে পারেন। ব্যবহারকারীরা সর্বত্র বাজি রাখে, যে কোনো সময়, এবং আপনি তাদের বাড়ি ছাড়াই করতে পারেন।

Babu88 রেজিস্ট্রেশন করে আপনি বাংলাদে crickex ডউনলড শে অ্যাকাউন্ট ভেরিফিকেশন করতে পারবেন

প্রতিটি অনলাইন গেম সমাধানের জন্য একটি কারণ রয়েছে, বিনোদন সংক্রান্ত আরও ভাল টিপ পেতে। ব্যক্তিগত গবেষণা থাকা সমস্ত ক্ষেত্র সম্পূর্ণ করুন, পাসওয়ার্ড সম্পাদন করুন এবং আপনি আসন্ন সদস্যতার জন্য সাইন ইন করবেন। একটি পয়েন্টের ক্ষেত্রে আপনি এমনকি মোকাবেলা করতে পারেন, নতুন ওয়েবপেজে বৈধ গ্রাহক পরিষেবা অন্তর্ভুক্ত রয়েছে যা আসলে 24/7 কাজ করে।

এক সদস্যের মধ্যে একটি শরীর উপভোগ করার অনুমতি দেওয়া হয়। অনুগ্রহ করে মনে রাখবেন যে আপনি নিশ্চিতভাবে যোগ করা বোনাস এবং জমার বিষয়টি জুয়া খেলতে হবে। এটির চাহিদা পূরণ করতে আপনি আপনার নিজের প্রোমো সক্রিয়করণের বাইরে যেতে যেতে অবিকল 30 দিন দেখতে পাবেন।

  • একটি যাচাইকরণ ইমেল ঠিকানা সম্ভবত আপনাকে এবং আপনি হুক আপ ক্লিক করার জন্য পেয়েছেন উভয়ের কাছে বিতরণ করা হতে পারে৷
  • নতুন প্লেয়িং ওয়েব সাইটটি বেশ কয়েক বছর ধরে রয়েছে যা লোকেদের সম্পর্কে আরও তথ্য আঁকছে।
  • আমাদের সমস্ত ক্যাসিনোতে, আপনি ই-ওয়ালেট ছাড়াও অনেক কমিশন পছন্দ আশা করতে পারেন।
  • একটি ম্যাচ পর্যবেক্ষণ করতে এবং আসল তারিখের মধ্যে বাজি সেট করতে।

Babu88 রেজিস্ট্রেশন করে আপনি বাংলাদে crickex ডউনলড শে অ্যাকাউন্ট ভেরিফিকেশন করতে পারবেন

আপনার Babu88 ওয়েব সাইটে অবশ্যই একটি দুর্দান্ত ক্যাশিয়ার ডেস্ক রয়েছে এবং আপনি শতাংশ ক্রয় তৈরি করতে সহায়তা করার জন্য একটি মোবাইল অ্যাপ করতে পারেন। সেই এলাকায় যান এবং আপনি আমানতের মালিকানার ট্যাব পাবেন এবং আপনি উত্তোলন করবেন। সেগুলির মধ্যে একটি বেছে নিন, নতুন শতাংশ প্রোগ্রাম, বিনিময়ের পরিমাণ নির্দিষ্ট করুন এবং আপনি বিশদ বিবরণ দিতে পারেন, তারপরে একেবারে নতুন অর্থপ্রদান দেখান৷

SL Dream11 এর সাথে IND তুলনা করে: শ্রীলঙ্কার ড্রিম 11 গ্রুপের সাথে ভারতের তুলনা, প্রাথমিক T20I এর মালিক হতে প্লেয়িং ইলেভেন

একেবারে নতুন SSL সিস্টেম, আরবিট্রারি ম্যাটার ক্রিয়েটর এবং অন্যান্য আধুনিক প্রযুক্তি প্রদান করা হয়েছে। আপনার পেশাদারদের ক্রমাগত কৌতূহলী রাখতে এবং নতুন ব্যবহারকারীদের ফোকাস করার জন্য ইনসেনটিভ এবং আপনি বিজ্ঞাপনগুলি প্রদান করা হয়। নতুন Babu88 BD Greeting Extra শুধুমাত্র একেবারে নতুন, নিবন্ধিত পেশাদারদের জন্য উন্মুক্ত। আপনাকে আপনার অ্যাপস্টোরে পুনঃনির্দেশিত করা হবে যেখানে আপনি কোনও অতিরিক্ত বিকল্প ছাড়াই বিনামূল্যে আপনার নিজের ডিভাইসে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড এবং স্থাপন করতে পারবেন। একেবারে নতুন সফ্টওয়্যারটি ডাউনলোড করার আগে আপনার অনুমোদিত ওয়েবসাইটে নিবন্ধন করার প্রয়োজন নেই – আপনি সম্ভাব্যভাবে নতুন Babu88 অ্যাপ্লিকেশন বিডিতে সরাসরি নিবন্ধন করতে পারেন। শুধু আপনার যোগাযোগ নম্বর লিখুন অন্যথায় বর্তমান ইমেল ঠিকানা এবং অন্যান্য বিবরণ এবং পরবর্তীতে আপনার নিবন্ধন দেখান।

Babu88 রেজিস্ট্রেশন করে আপনি বাংলাদে crickex ডউনলড শে অ্যাকাউন্ট ভেরিফিকেশন করতে পারবেন

ঘটছে নতুন ঘটনার উপর ভিত্তি করে একজনের সম্মেলনের ক্যাটাগরিতে সম্ভাবনা পরিবর্তিত হয়। আমি যেভাবে প্রকাশ করেছি ঠিক সেইভাবে পদক্ষেপগুলি অনুসরণ করুন, এবং এছাড়াও আপনি শীঘ্রই আপনার মোবাইল ফোনে বাজির বৈশিষ্ট্য বা অন্যান্য অধিকারগুলিতে অ্যাক্সেস পাবেন। যদি আপনার ব্রাউজার আপনাকে অবশ্যই অভিজ্ঞতা, অনুশীলন প্রমাণ করতে বলে। আপনি আপনার মোবাইলে নতুন Babu88 APK তৈরি করার আগে, আপনার ইউনিটটি ন্যূনতম সিস্টেমের অবস্থার সাথে খাপ খায় কিনা তা দেখে নেওয়া ভাল।

বাজির অনুমতি

বাজির মালিক হওয়ার জন্য একেবারে নতুন গ্রহণযোগ্যতা প্রণোদনা হল +100% যতটা কয়েক,000 BDT। জুয়া খেলার জন্য, 13,100000 টাকায় আপনার নিজের প্রথমতম জমাতে +50%। Babu88 অ্যাপ্লিকেশনটি বাংলাদেশের মধ্যে সবচেয়ে সাধারণ মোবাইল গেমিং অ্যাপগুলির মধ্যে একটি। একেবারে নতুন Babu88 অ্যাপ হল তাদের জন্য বেছে নেওয়ার উপায় যারা এর পোর্টেবল থেকে সবকিছু করতে ব্যাপকভাবে অভ্যস্ত। একেবারে নতুন সফ্টওয়্যারটিতে প্রত্যয়িত সাইট থেকে ঠিক একই ক্ষমতা রয়েছে – আপনি আপনার প্রিয় ফুটবলে বাজি ধরতে পারেন, অনলাইন ক্যাসিনো গেমস এবং আরও অনেক কিছু উপভোগ করতে পারেন৷

নতুন Babu88 APK ফাইলটি এখানে চাপলে ইনস্টল করা হতে পারে। তারপরে আপনি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট সম্পাদনা করতে পারেন এবং সাইট এবং তাদের সমস্ত ধরণের সরবরাহের সম্পূর্ণ ব্যবহার শুরু করতে পারেন। নতুন “রেজিস্টার” বিকল্পে ক্লিক করে নিবন্ধন শেষ করুন। আপনি নতুন ভারতীয় বিভাগ থেকে তৈরি একটি দুর্দান্ত ডিডিও খুঁজে পেতে পারেন এবং আপনি বাংলাদেশের ভিতরে ঠিকানার জন্য নিবন্ধিত ব্লগ পোস্ট/কুরিয়ার থেকে এটি প্রকাশ করতে পারেন।

অনলাইন নাইজেরিয়া কমন লিঙ্ক

Babu88 রেজিস্ট্রেশন করে আপনি বাংলাদে crickex ডউনলড শে অ্যাকাউন্ট ভেরিফিকেশন করতে পারবেন

স্থানীয় ক্যাসিনোতে একেবারে নতুন ব্যক্তিরা যারা অনলাইন স্লট পছন্দ করেন তারা প্রকৃতপক্ষে 18,100000 টাকার মতো একটি 100% 1ম ডিপোজিট ম্যাচ যোগ বোনাস পাওয়ার অধিকারী। এর মানে হল যে ক্যাসিনো তাদের প্রথম পুট থেকে দ্বিগুণ বেশি প্রো এর অর্থের দিকে ঝোঁক। আপনি Babu88 এর লাইভ জুয়া প্রতিষ্ঠার সময় প্রকৃত ব্যবসায়ীদের জন্য যথেষ্ট কারণে প্রকৃত লোকদের মুখোমুখি হতে উপভোগ করতে পারেন। নতুন রিয়েল টাইম জুয়া স্থাপন বিভাগ, অন্য সব সহ, হোমপেজের জন্য উপলব্ধ। এখানে যান এবং আপনার ভিডিও গেমটি বাছাই করুন, নতুন টেবিলে অভ্যস্ত হন এবং তাদের ন্যূনতম প্রয়োজনীয় বাজি রাখুন যদি আপনার এইভাবে শুরু করা উচিত।

আপনি নিবন্ধন করার পরে, আপনি যখনই বাজি ধরতে চান, আপনি শুধু Babu88 এ লগ ইন করুন৷ এটি করার জন্য, আপনার মনিটরের উপরের সঠিক কোণে পাওয়া Babu88 সাইন অন বোতামটি অনুসরণ করুন এবং আপনি নিজের লগইন নামে যেতে পারেন এবং আপনি প্রতিরক্ষা কোড করতে পারেন। Babu88-এর অন্য কিছু চমৎকার বৈশিষ্ট্য হল সাজেশন সিস্টেম। এটি প্রচার একটি চমৎকার পুরস্কার প্রদান করে এটি একটি বন্ধু আসে মালিক. এই ধরনের অফার ব্যবহার করে, আপনি এবং আপনার বন্ধু উভয়েই প্রতি জন্য পাঁচশত টাকা পাবেন। একটি করতে, তাদের বন্ধুকে অবশ্যই তাদের ভিডিও গেমের সদস্যতা পূরণ করতে হবে যার 2,000 BDT আছে।

আপনাকে একটি ইন্টারনেট-ভিত্তিক ক্যাসিনোর জন্য সময় নিতে হবে, যা এই সাইটে এবং নতুন সেলুলার অ্যাপেও উপলব্ধ। প্রতিটি স্লটের জন্য পছন্দের প্রতিষ্ঠানের জন্য নিজস্ব অভিনব নকশা রয়েছে, এবং আপনি এটি করতে পারেন, অবশ্যই এমন একটি আছে যা আপনার জন্য উপযুক্ত। নিয়মিত স্লটের পাশাপাশি, রিয়েল টাইম ট্রেডারদের সাথে ইন্টারনেটে ক্যাসিনোও পাওয়া যেতে পারে, যার কারণে আপনি অনলাইন গেম থেকে একটি অবিস্মরণীয় অনুভূতি পাবেন।

Babu88 রেজিস্ট্রেশন করে আপনি বাংলাদে crickex ডউনলড শে অ্যাকাউন্ট ভেরিফিকেশন করতে পারবেন

প্রোগ্রামটি গুগল প্লে থেকে ইনস্টল করা যেতে পারে। ক্রয় প্রক্রিয়া অনেকটা অ্যান্ড্রয়েড ওএস প্রোগ্রামের মতো। কিন্তু না, iPhones-এ একটি নোট নিন, এটি অবশ্যই একই সময়ে বিকল্পগুলিতে তৃতীয়-গ্রুপ সরবরাহের প্যাকেজ হওয়ার অনুমতি দেওয়া প্রয়োজন। অনুমান করবেন না যে সমস্ত কোম্পানি নীচে কাজ করে উদাহরণস্বরূপ বিশেষ অনুমতির জন্য৷ একবার আপনি সাইন ইন করুন এবং সাইন ইন করতে পারলে, আপনাকে একটি ভাল লগইন নাম দেওয়া হবে, এবং সেটি এবং আপনার বেছে নেওয়া নতুন পাসওয়ার্ড দিয়ে খেলতে সাইন ইন করতে হবে। MGA এর লাইসেন্সের সাথে এবং আপনি কুরাকাও পারেন, Babu88 একটি দায়িত্বশীল সংস্থা কাজ করে।

অ্যাপ্লিকেশনটি এটিকে অন্য কারও থেকে দূরে রেখে একটি বিশাল পার্থক্য প্রদান করে। একটি খেলা এবং তাজা উত্তেজনা সব এটি আপনার বাজি দেয় না মধ্যে চেষ্টা করে দেখুন? এবং এটিই তাজা Babu88 অ্যাপ ডাউনলোড apk তাদের প্রোফাইল রেন্ডার করতে চায়। একই সময়ে, সমস্ত নতুন ব্যবহারকারীদের প্রারম্ভে আপনাকে সহায়তা করার জন্য প্রণোদনার অ্যাক্সেস রয়েছে যার একটি উচ্চতর ডিপোজিট আছে অন্যথায় বিনামূল্যে স্পিন।

মেলবেট হল সর্বোত্তম প্রোগ্রাম যেখানে আপনি ক্রিকেট এবং খেলাধুলার ইভেন্টগুলি ছাড়াও জনপ্রিয় ফুটবল ঘটনাগুলিতে ইন্টারনেটে বাজি রাখতে পারেন। তাই, মেলবেট সম্পূর্ণ বিনামূল্যের বেটের মধ্যে 31 USD অফার করে যখন আপনি 10 USD রাখেন এবং অন্যান্য অনেক কিছু বিপণন এবং বিজ্ঞাপনের সুবিধা দেন। শুধু আছে, Melbet সহজ যে একটি সেলুলার অ্যাপ্লিকেশন আছে Android OS এবং আপনি IOS পেতে পারেন। সহজ এবং জনপ্রিয় ডিটাচমেন্ট পেমেন্ট অ্যাকশনের কারণে অংশগ্রহণকারীদেরকে USD 100,000 পর্যন্ত সীমা পেআউট খুঁজে পাওয়া যেতে পারে। বাবু88 বাংলাদেশে হোঁচট খাওয়ার কিছু সময় হয়ে গেছে, তবে এখন কিছু লোক ব্র্যান্ডের দিকে মনোযোগ দিতে শুরু করেছে। বাজি ধরার উপর জোর দেওয়া হয়, তবে এটি ক্যাসিনো অনলাইন গেম দম্পতিদের মনে রাখে এবং এখন স্লটগুলির জন্য একটি দুর্দান্ত বিকল্প সহ একটি ট্যাব অফার করেছে এবং আপনি ভিডিও গেম ডেস্ক করতে পারেন।

Babu88 রেজিস্ট্রেশন করে আপনি বাংলাদে crickex ডউনলড শে অ্যাকাউন্ট ভেরিফিকেশন করতে পারবেন

এখন, কাজগুলি ইতিমধ্যেই নিয়ন্ত্রিত করার জন্য শুরু হয়েছে, দেশে খেলা সংক্রান্ত বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ তথ্যের মধ্যে একটি যা আপনাকে অবশ্যই পেশাদারদের সচেতন হতে হবে। সুতরাং, যারা Babu88-এ এই লেখাটি পছন্দ করেছেন তাদের জন্য, আপনার অ্যাকাউন্ট তৈরি করুন এবং আবিষ্কার করুন যে আপনি গেমিং ওয়েবসাইটের পেশাদারদের জানেন কি। সেইসাথে প্রচলিত ফি পদক্ষেপ, Babu88 খেলোয়াড়দের আপনাকে হ্যান্ডলিং সময় উল্লেখযোগ্যভাবে হারাতে সাহায্য করার অনুমতি দেয়।

Scroll to Top